পোস্ট গ্রাজুয়েট || বাংলা নাটক

April 29, 2017 Md Faisal 0 Comments




চ্যানেল: এনটিভি

স্থিতি: চলমান 

পরিচালক: মোস্তফা কামাল Raz

নিক্ষিপ্ত: চঞ্চল চৌধুরী, সিদ্দিকুর রহমান, সাজু খাদেম, শাহনাজ খুশির, ফারুক আহমেদ

ক্ষমতা: অনুকরণগুলি সামাজিক ছকের

দুর্বলতা: সামগ্রিক চক্রান্ত অভাব

রেটিং: 6/10

প্লট: পলাশ (চঞ্চল চৌধুরী) স্বঘোষিত "স্নাতকোত্তর" তার দুশ্চরিত্র লোক ভাইপো হানিফ (সিদ্দিকুর রহমান) সর্বদাই তাকে টাকা বেজি বের করার চেষ্টা সঙ্গে তার জীবন কাটান। তাদের আশপাশ অক্ষরের একটি রঙিন গুচ্ছ দিয়ে পূর্ণ; বেশিরভাগ মানুষ যারা কেউ তারা পরিষ্কারভাবে নয় হতে চেষ্টা তাদের সময় নষ্ট তাদেরকেও।

পর্যালোচনা: "পোস্ট গ্রাজুয়েট" অনেক-প্রশংসিত সিরিয়াল "গ্রাজুয়েট" র পরিণাম, যার জন্য জাহিদ হাসান অনেক অনুগত ভক্ত হতাশা থেকে, 2010 'মেরিল-প্রথম আলো শ্রেষ্ঠ অভিনেতার (টিভি) পুরস্কার পেয়েছে' জিতে নিয়েছেন তবে হয় , জাহিদ হাসান এর ভূমিকা এই পরিণাম মধ্যে চঞ্চল চৌধুরী তার স্থলাভিষিক্ত হন। অনেক একই চরিত্র ভিন্নভাবে বাজানো দুজন অভিনেতার এটি পারে, পলাশ চরিত্র পূর্ববর্তী সিরিজ থেকে তার সৌন্দর্য ও মূর্খতা অপরিবর্তিত। তা সত্ত্বেও, এক সাহায্য কিন্তু মনে করেন যে "পোস্ট গ্রাজুয়েট" শুধুমাত্র জনপ্রিয়তা "গ্রাজুয়েট" অশ্বচালনা মধ্যে সন্দেহজনক উন্নতির সঙ্গে পিছনে ছেড়ে চলে গেছে, তাই না পারবেন না।
যতদূর সিরিয়াল যায়, এটা আধুনিক বাংলা natok এর বেশ টিপিক্যাল থিম অনুসরণ করে: সামাজিক ছকের ব্যঙ্গকারী। এই wannabe গুন্ডা যারা যে কেউ হুমকি দিয়ে ভয় দেখিয়ে না পারেন, অন্তর্ভুক্ত, পাড়া 'বড় ছেলে' কে ফেসবুক সম্পর্কে অন্ধকারাচ্ছন্ন হয়, এবং চোর যারা ঘুমের ওষুধ কিন্তু সৎ নাগরিকদের হচ্ছে স্বপ্ন ব্যবহার চুরি জোড়া। নাটক শুধুমাত্র তাদের ভুলত্রুটি দোষারোপ সঙ্গে, এই দুর্ভাগা যারা কেবল যে কাজে তারা কাজ করতে চান আপ শেষ হতে পারে না ভাসে দেখায়। বলা হচ্ছে যে, সেখানে নেই একটি সামগ্রিক কাহিনিসূত্র প্রাথমিক পর্বের অধিকাংশ জুড়ে, কোন প্রকৃত চরিত্র গঠন দিয়ে তৈরি হচ্ছে। চক্রান্ত ক্রমাগত নিরুদ্যম বলে মনে হয় এবং কোন নতুন অনুরাগীদের একটি কঠিন সময় comprehending চরিত্রগুলো কে কে বা তারা কেন করছেন তারা কি করতে হবে। যে সব সত্ত্বেও, "পোস্ট গ্রাজুয়েট" একটি মজার সময়-পাস তাই যদি আপনি বিরক্ত এটিতে আপ পাস কোনো কারণ প্রদান করবে।

দ্বারা পর্যালোচনা শামস রশিদ তন্ময়

0 comments: